ভোট ছাড়া সরকার গঠন করা গেলে পিঁয়াজ ছাড়া তরকারী রান্না করা যাবে : সেলিম

প্রথম পাতা » দেশ আমার » ভোট ছাড়া সরকার গঠন করা গেলে পিঁয়াজ ছাড়া তরকারী রান্না করা যাবে : সেলিম
শুক্রবার ● ১ নভেম্বর ২০১৯


 ---

এমবি নিউজ অনলাইন ডেস্ক :

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, প্রধানমন্ত্রী বুঝেছেন ভোট ছাড়া নির্বাচনের মাধ্যমে যদি সরকার গঠন করা যায়, তাহলে পিঁয়াজ ছাড়া তরকারী রান্না করা যাবে। নির্বাচনী অভিজ্ঞতা থেকেই হয়তো তিনি পিঁয়াজ ছাড়া তরকারী রান্নার কথা বলেছেন।


তিনি বলেন, আপনারা বিএনপি ও আওয়ামী লীগ দু’দলই দেখেছেন। তাদের দ্বারা মানুষের সংকট সমাধান সম্ভব নয়। তাই দেশ বাঁচাতে বাম বিকল্প গড়ে তুলতে হবে।

শুক্রবার বগুড়া শহরের সাতমাথায় কমিউনিস্ট পার্টির উদ্যোগে দু’দিন ব্যাপী রাজশাহী বিভাগীয় যুব কমিউনিস্ট ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সিপিবি রাজশাহী বিভাগীয় সমন্বয়ক রাগীব আহসান মুন্নার সভাপতিত্বে ও বগুড়া জেলা কমিটির সাধারন সম্পাদক আমিনুল ফরিদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা কমিটির সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক শেখ মোস্তফা নুরুল আমিন, রাজশাহী জেলা কমিটির সভাপতি এনামুল হক, নওগাঁ জেলা কমিটির সভাপতি মহসীন রেজা, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, বগুড়া জেলা কমিটির সভাপতি জিন্নাতুল ইসলাম, জয়পুরহাট জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, নাটোর জেলা কমিটির সাধারণ সম্পাদক নির্মল চৌধুরী, বগুড়া জেলা কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাফিজ আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক দুলাল কুন্ডু, কেন্দ্রীয় কমিটির প্রাক্তন সদস্য মোস্তাফিজুর রহমান ফিজু প্রমুখ।


এর আগে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী বগুড়া জেলা সংসদ উদ্বোধনী মঞ্চে গণসংঙ্গীত পরিবেশন করে।

সুত্র : নয়া দিগন্ত

বাংলাদেশ সময়: ২৩:৫৯:৪৮ ● ৮৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ