কক্সবাজারে রোহিঙ্গাদের গুলিতে র‌্যাবের ২ সদস্য গুলিবিদ্ধ

প্রথম পাতা » অপরাধ » কক্সবাজারে রোহিঙ্গাদের গুলিতে র‌্যাবের ২ সদস্য গুলিবিদ্ধ
মঙ্গলবার ● ৩১ ডিসেম্বর ২০১৯


---

এমবি নিউজ অনলাইন ডেস্ক :

কক্সবাজারের টেকনাফে ইয়াবাবিরোধী অভিযানে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। সোমবার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মুচনী রোহিঙ্গা ক্যাম্পে এ হামলার ঘটনা ঘটে বলে জানান র‌্যাব-১৫ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ এএসপি মো. শাহ আলম।

আহত র‌্যাব সদস্যরা হলেন- র‌্যাবের হোয়াইক্যং ক্যাম্পের সদস্য মোহাম্মদ ইমরান ও শাহাব উদ্দিন। আহতদেরকে রামু সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে জানান এএসপি।

শাহ আলম বলেন, বিকেলে টেকনাফের নয়াপাড়া মুচনী রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবার চালান মজুদের খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এতে রোহিঙ্গা সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের উপস্থিতির টের পেয়ে অতর্কিত গুলি ছুড়তে থাকে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। গুলি ছুড়তে ছুড়তে রোহিঙ্গা সন্ত্রাসীরা এক পর্যায়ে গহীন পাহাড়ী এলাকার দিকে পালিয়ে যায়।

এতে র‌্যাবের ২ সদস্য গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে টেকনাফের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

তবে আহত র‌্যাব সদস্যদের রামু সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান র‌্যাব ক্যাম্প ইনচার্জ মো. শাহ আলম।

এদিকে ঘটনায় জড়িত রোহিঙ্গা সন্ত্রাসীদের গ্রেফতারে র‌্যাব অভিযান চালাচ্ছে বলে জানান এএসপি শাহ আলম।

বাংলাদেশ সময়: ৩:৫৩:৪২ ● ৪৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ