সাব্বির করিম ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ফজলুর রহমানকে স্বাগত সংবর্ধনা

প্রথম পাতা » প্রবাসের খবর » সাব্বির করিম ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ফজলুর রহমানকে স্বাগত সংবর্ধনা
মঙ্গলবার ● ১২ মার্চ ২০২৪


---

এমবি নিউজ প্রবাস ডেস্ক :

সাব্বির করিম ফাউন্ডেশন ও এস এন ফ্রি প্রাইমারি হেলথ কেয়ার ট্রাস্টের উদ্যোগে রবিবার ১০ই মার্চ  ক্যামডেন শহরের এক অভিজাত রেস্টুরেন্টে যুক্তরাজ্য সফররত মৌলভীবাজার পৌরসভার জননন্দিত মেয়র ফজলুর রহমানকে উষ্ণ অভিনন্দন ও স্বাগত জানান।

---

সাব্বির করিম সভাপতিত্বে এবং তামান্না ও শেখ জাহিদের সঞ্চালনায় অনুষ্টানে  অতিথি হিসেবে  উপস্হিত ছিলেন কাউন্সিলর জর্জিয়া গোল্ড, ক্যামডেন কাউন্সিলের নেতা এবং লন্ডন কাউন্সিলের চেয়ারম্যান এবং অ্যান ক্লার্ক, GLA লন্ডন অ্যাসেম্বলি সদস্য এবং প্রাক্তন মেয়র।

---

অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন হ্যারিঙ্গির মেয়র কাউন্সিলর লেস্টার বাক্সটন, ক্যামডেন মেয়র নাজমা রহমান, রেডব্রিজের মেয়র জ্যোৎস্না ইসলাম, নিউহামের মেয়র কাউন্সিলর রহিমা রহমান, সাবেক মেয়র রিচার্ড কটন, কাউন্সিলর নাসিম আলী ওবিই।

---

এছাড়া আরো উপস্হিত ছিলেন জালাল উদ্দিন সিনিওর ভাইস প্রসিডেন্ট ইউকে আওয়ামী লীগ, এশিয়ান কারি অ্যাওয়ার্ড বিজয়ী ইয়াওর খান ও শাহজালালাল ব্যংকের চেয়ারম্যান আব্দুল করিম নাজিম সহ কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

---

আনন্দঘন এই অনুষ্টানে মেয়র ফজলুর রহমান উপস্হিত হওয়ার পর বৃটেন ও বাংলাদেশী সকলের মিলন মেলায় পরিনিত হয়। মৌলভীবাজার পৌরসভাকে জলাবদ্ধতা, থেকে নিরসন ও নান্দনিক শহর হিসেবে নাগরিকদের সকল সুযোগ সুবিধা প্রদানের জন্য আগত অতিথিবৃন্দ মেয়র ফজলুর রহমানকে ধন্যবাদ জানান।প্রয়োজনে মৌলভীবাজার শহরকে আরো নান্দনিক করে গড়ে তুলতে ক্যামডেন মেয়র সহ সকলে সহযোগীতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

---

অনুষ্টানের আয়োজক তরুন উদ্যোক্তা বিশিষ্ট ব্যবসায়ী ব্রিটিশ এয়ারওয়েজের কেবিন ক্রু, সাব্বির করিম ফাউন্ডেশন ও ছালিমুন নেছা ফ্রি প্রাইমারি হেলথ কেয়ার ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল মোসাব্বির করিম ও আনিলা করিমের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন আগত অতিথি বৃন্দ।

---

সাব্বির করিম ফাউন্ডেশন ও ছালিমুন নেছা ফ্রি প্রাইমারি হেলথ কেয়ার ট্রাস্ট দেশে ও বিদেশে অসহায় ও গরীব মানুষদের ভিবিন্ন ভাবে আর্থিক সহযোগিতা চিকিৎসা সেবা, খাদ্যসামগ্রী বিতরণ, নগদ অর্থ প্রদান, খেলাধুলাসহ সমাজের অবহেলিত পিছিয়ে পড়া জনগষ্টির জন্য নিরলস ভাবে কাজ করায় মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান সহ বৃটেন ও বাংলাদেশী কমিউনিটির সকল অতিথি সাব্বির করিমের ভুষসী প্রশংসা করেন।

বাংলাদেশ সময়: ১৯:২৫:১৪ ● ১৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ